অনার্স ১ম বর্ষ বাজারজাতকরণ নীতিমালা সাজেশন (গ বিভাগ) | Marketing Suggestions with Solution
বিষয়: বাজারজাতকরণ নীতিমালা
গ বিভাগ [৫০ মার্কস]
সকল বিভাগের জন্য হিসাব বিজ্ঞান/ ফিন্যান্স / ব্যবস্থাপনা /মাকেটিং
অনার্স ১ম বর্ষ বাজারজাতকরণ নীতিমালা সাজেশন (গ বিভাগ) | Marketing Suggestions with Solution
২. বাজারজাতকরণ ব্যবস্থাপনার দর্শনসমূহ আলোচনা কর।
অথবা, বাজারজাতকরণ ব্যবস্থাপনার দর্শন/মতবাদসমূহ আলোচনা কর।
অথবা, বাজারজাতকরণ ব্যবস্থাপনার পরিচিতি আলোচনা কর।
অথবা, বাজারজাতকরণ ব্যবস্থাপনার পাঁচটি দর্শন আলোচনা কর ।
৩. ভোক্তার আচরণে প্রভাব বিস্তারকারী উপাদানসমূহ কি কি? আলোচনা কর।
অথবা, ভোক্তা আচরণে প্রভাব বিস্তারকারী উপাদানগুলো কি কি?
৪. ভোক্তাবাজার বিভক্তিকরণের ভিত্তিসমূহ আলোচনা কর।
অথবা, ভোক্তার বাজার বিভক্তিকরণের ভিত্তিগুলো কি কি?
৫. ক্রেক ইভেন পয়েন্ট কি? ক্রেক ইভেন পয়েন্টর মাধ্যমে কিভাবে পণ্যের মূল্য নির্ধারণ করা হয়?
বাজারজাতকরণ নীতিমালা স্পেশাল শর্ট সাজেশন্স ২০২২ | Nu Super Suggestion Honors 1st Year
বাজারজাতকরণ নীতিমালা সাজেশন হিসাব বিজ্ঞান/ ফিন্যান্স / ব্যবস্থাপনা /মাকেটিং বিভাগ, অনার্স প্রথম বর্ষ বাজারজাতকরণ নীতিমালা সাজেশন, বাজারজাতকরণ নীতিমালা স্পেশাল শর্ট সাজেশন্স ২০২২, Nu Super Suggestion Honors 1st Year, অনার্স প্রথম বর্ষ বাজারজাতকরণ নীতিমালা সাজেশন with Solution, বাজারজাতকরণ নীতিমালা অনার্স ১ম বর্ষ, suggestions with solution principal of Marketing
মন্তব্যসমূহ
একটি মন্তব্য পোস্ট করুন